শুক্রবার, ২৪ মে ২০২৪, ০৪:৩৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বঙ্গোপসাগরে বিমান ঘাঁটির বিনিময়ে সহজে ক্ষমতায় ফেরার প্রস্তাব দিয়েছিলেন এক শ্বেতাঙ্গ: প্রধানমন্ত্রী প্রবল ঘূর্ণিঝড় ‘রেমাল’ যখন বাংলাদেশে পৌঁছতে পারে রাইসিকে শেষ বিদায় জানাতে ইরানে হাজারো মানুষের ঢল আ’লীগের দীর্ঘমেয়াদে ক্ষমতা ভোগের স্বপ্ন কখনোই পূরণ হবে না : মির্জা ফখরুল কলকাতায় আজীম হত্যা : যা জানালেন বন্ধু গোপাল বিশ্বাস যুক্তরাষ্ট্রের লাগাম টেনে ধরেছেন রিশাদ সাবেক আইজিপি বেনজীরের সম্পত্তি জব্দের নির্দেশ গ্রেপ্তার হলেন অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকির ভাই রাইসির মৃত্যুতে রাষ্ট্রীয় শোক পালন করছে বাংলাদেশ টাকা ফেরত দিয়ে খালাস পেলেন ইভ্যালির রাসেল-শামীমা
আজকের রাশিফল মঙ্গলবার ১৪ ডিসেম্বর ২০২১

আজকের রাশিফল মঙ্গলবার ১৪ ডিসেম্বর ২০২১

মেষ/ARIES রাশিফল Rashifal (March 21-April 20)
উচ্চপদস্থ ব্যক্তির সাহায্যে উন্নতি লাভ। কোনও আশা বিনষ্ট হতে পারে। সম্পত্তির ব্যাপারে চিন্তা বৃদ্ধি। কোনও মহিলার থেকে ক্ষতি হতে পারে। পেটের সমস্যা বাড়তে পারে।

বৃষ / TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20)
সপরিবারে ভ্রমণযোগ দেখা যাচ্ছে। আজ আয়ের পরিমাণ খুব ভাল থাকবে। সন্তানদের নিয়ে মানসিক অস্থিরতা বাড়বে। নতুন বিবাহিতদের ভ্রমণের যোগ দেখা যাচ্ছে। প্রতিবেশীর ছলনার শিকার হতে পারেন।

মিথুন GEMINI রাশিফল Rashifal (May 21-June 21)
কোনও আত্মীয়ের সঙ্গে সম্পত্তি নিয়ে বিবাদ। কর্মস্থানে কোনও বিবাদ নিয়ে চিন্তা। সামাজিক সুনাম আসতে পারে। ব্যবসার ব্যাপারে ভাল যোগাযোগ। চাকরির স্থান থেকে চাপ আসতে পারে।

কর্কট CANCER রাশিফল Rashifal (June 22-July 22)
পাওনা আদায়ে অশান্তি বৃদ্ধি। খারাপ কোনও কাজ আপনার দ্বারা হতে পারে। স্ত্রীর সঙ্গে বিবাদের জন্য মনঃকষ্ট বাড়তে পারে। পড়াশোনার জন্য শুভ পরিবর্তন। ব্যবসার ব্যাপারে চাপ বাড়তে পারে।

সিংহ LEO রাশিফল Rashifal (July 23-Aug 23)
একাধিক পথে উপায় করতে গিয়ে বিপদ আসতে পারে। কাজের ব্যাপারে উদ্বেগ আসতে পারে। খেলাধুলার জন্য উপহার পেতে পারেন। অহেতুক ক্রোধ বাড়তে পারে। পেটের পুরনো রোগ বৃদ্ধি।

কন্যা VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23)
ধর্ম সংক্রান্ত আলোচনায় শান্তি পেতে পারেন। আজ অযথা ব্যয় হতে পারে। স্বাস্থ্য মোটামুটি থাকবে। বিদ্যার্থীরা শুভ ফল পাবেন। আত্মীয়দের থেকে খুব সাবধানে থাকুন, ঠকতে হতে পারে।

তুলা LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23)
পাওনা আদায়ে দেরি হতে পারে। পেটের সমস্যা থেকে সাবধান। ব্যবসার জন্য খরচ বৃদ্ধি। নিজের বুদ্ধিতে বিপদ থেকে উদ্ধার। প্রেমের জন্য আনন্দ বাড়তে পারে। চিকিৎসার খরচ বাড়তে পারে।

বৃশ্চিক SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22)
ভ্রমণের পরিকল্পনা না করাই ভাল। আজ আমদানি-রফতানি ব্যবসায় ভাল যোগ। প্রতিকূল পরিবেশ মানিয়ে নিতে না পারলে ক্ষতি। আজ শরীরের উপর খুব ঞ্চাপ যেতে পারে। সংসারে শান্তি বজায় থাকবে।

ধনু SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21)
শত্রুরা আজ আপনার কাছে পরাজিত হবে। রাজনৈতিক নেতাদের শুভ দিন। কোনও জনসমাবেশ চিত্তাকর্ষক বক্তি বা জনতার হাততালি পাবেন। বন্ধুমহলে এবং বাড়িতে আজ আপনি প্রশংসা পাবেন।

মকর CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21)
যাঁরা বিবাহের কথা ভাবছেন, তাঁদের জন্য খুব শুভ সময় আসছে। পদার্থবিদ্যা নিয়ে লেখাপড়া করছেন যাঁরা, তারা সাফল্য পাবেন। লিভারের সমস্যায় ভোগান্তি।

কুম্ভ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19)
আজ কোনও কাজের জন্য শুভ যোগাযোগ হতে পারে। স্ত্রীর ব্যাপারে ক্ষোভ বাড়তে পারে। ব্যবসায় ভাল লাভ। ব্যয় বাড়তে পারে। কোনও প্রিয় ব্যক্তির সঙ্গ লাভ। পেটের সমস্যা বৃদ্ধি পাওয়ায় কাজের ক্ষতি।

মীন PISCES রাশিফল Rashifal (Feb 20-Mar 20)
পিতার সঙ্গে তর্কের কারণে মনখারাপ। আজ ভ্রমণে কোনও বাধা আসতে পারে। তবে সারাদিন কোনও প্রিয়জনের সঙ্গে থাকার জন্য মনে আনন্দ। খেলাধূলার ক্ষেত্রে শুভ পরিবর্তন। পেটের সমস্যা।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877